Email me

আমি আপনাকে বিষয়সংশ্লিষ্ট ব্লগপোস্টে মন্তব্য করার জন্য উৎসাহিত করবো। কিন্তু যদি এমন কোন প্রশ্ন আপনার থাকে, যা মন্তব্য আকারে বলতে আপনি ইচ্ছুক নন। শুধুমাত্র সেই ধরণের ক্ষেত্রেই নিচের ফরমটি ব্যবহার করে আমাকে সরাসরি চিঠি লিখুন।
আপনার চিঠিটি আমি অবশ্যই মনোযোগের সাথে পড়বো এবং গুরুত্বের সাথে বিবেচনা করবো। কিন্তু ব্যক্তিগতভাবে উত্তর দেয়ার অঙ্গীকার করতে পারছিনা বলে দুঃখিত। আমি বিভিন্ন অকাজে এত বেশি ব্যস্ত থাকি যে অনেক সময় প্রয়োজনীয় কাজ করতে ভুলে যাই।

আমার ব্যর্থতা এবং সীমাবদ্ধতাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ করছি।

ধন্যবাদ

Your Name
Your Email Address
Subject
Message
Image Verification
Please enter the text from the image
[ Refresh Image ] [ What's This? ]




# এই পোস্টের মন্তব্য করার অপশন বন্ধ করা হয়েছে।
 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

Search This Blog

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger