বাংলা হ্যাকস ব্লগকে ছড়িয়ে দিন

বাংলা হ্যাকস ব্লগের ব্যাজ (Badge), বাটন (Button), স্টিকার (Sticker) আপনার ব্লগে স্থাপন করুন। নিজে ব্লগিং এর কৌশল শিখুন, বন্ধুকেও শিখতে সহায়তা করুন (Learn the way of Blogging and Share)।

কয়েকটি প্রশ্ন:

  • বাংলা হ্যাকস ব্লগটি কি সামান্য হলেও আপনার কোন উপকারে লেগেছে?
  • আপনার কাছে বাংলা হ্যাকস ব্লগটিকে কি কাজের মনে হয়েছে?
  • আপনি কি বাংলা হ্যাকস ব্লগকে সমর্থন করেন?
  • আপনি কি বাংলা হ্যাকস ব্লগের দীর্ঘায়ু কামনা করেন?
  • আপনি কি বাংলা হ্যাকস ব্লগের কাছে আরও নতুন টিপ্‌স প্রত্যাশা করেন?
  • আপনি কি বাংলা হ্যাকস ব্লগটিকে বন্ধুদের কাছে পরিচিত করাতে চান? বন্ধুদেরকে কি এই ব্লগের কথা বলবেন?
প্রশ্নগুলোর অন্তত: একটির উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে নিচের ছবিগুলোর মধ্য থেকে যে কোন একটা ছবি (Image) পছন্দ (Choice) করুন। ছবির ঠিক নিচে থাকা কোডটিকে (Code) আপনার ব্লগের গেজেট বক্সে (Gadget/ Widget box) স্থাপন করুন। বাংলা হ্যাকস ব্লগকে অনলাইনে আরও অনেকের সাথে পরিচিত করুন। বাংলা হ্যাকস ব্লগকে সকলের কাছে পরিচিত করে তুলুন। বাঙালিকে বাংলায় ব্লগ লিখতে সহায়তা করুন (Help)। বাংলা ভাষাকে অনলাইনে আরও বেশি ছড়িয়ে (Spread) দিন।

নিচের ছবিগুলির মধ্যে কোনটার ডিজাইন (Design) যদি আপনার পছন্দ না হয়, তাহলে বাংলা হ্যাকস ব্লগ এর জন্য একটি বাটন ডিজাইন করুন (Design a button)। বাটনটিকে অনলাইনে আপলোড করুন এবং এই Email Me ফরম ব্যবহার করে বাটনটির ডাইরেক্ট লিংকটি (Direct Link) আমাদের কাছে পাঠিয়ে দিন। আকর্ষণীয় হলে আপনার ব্লগের লিংকসহ এখানে বাটনটিকে প্রদর্শন করা হবে।

যদি কোন ছবি আপনার ব্লগে স্থাপন করতে না চান, তাহলে অন্তত: শুধু লিংকটিকে আপনার ব্লগরোলে (Blogroll) স্থান দিন। বাংলা হ্যাকস ব্লগের লিংক :

http://www.banglahacks.blogspot.com/

অথবা নিচের লাইনটি সম্পূর্ণ কপি করে ব্লগের কোন গেজেটবক্সে পেস্ট করে দিন।
<a href="http://www.banglahacks.blogspot.com/">Bangla Hacks</a>


বাংলা হ্যাকস ব্লগের প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ।










 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

Search This Blog

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger